রংপুরে বিশ্বরঙের আউটলেট উদ্বোধন করলেন মৌ ও অপু

গতকাল বিকাল ৪টায় দেশের জনপ্রিয় নৃত্যশিল্পী, মডেল ও অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ এবং জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাসের উপস্থিতিতে রংপুর বিশ্বরঙের আউটলেটটিতে সর্বজনীন শরৎ উৎসব উদ্বোধন করা হয়েছে। ‘‌বিশ্বরঙ’ বাংলাদেশের ফ্যাশন ইন্ডাস্ট্রির অন্যতম ফ্যাশন ব্র্যান্ড হিসেবে পরিচিত। দীর্ঘ ২৮ বছরে বিশ্বরঙের পথচলা। এ সময়ে দেশের ফ্যাশন ভাবনায় এসেছে নানা রকম বৈচিত্র্য, বিভিন্ন উৎসব-পার্বণ উদযাপনের মাধ্যমে। সে ধারাবাহিকতায় ক্রেতাসাধারণের ভালোবাসায় এবারে রংপুর শহরে বিশ্বরঙ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রংপুর সিটি করপোরেশনের মেয়র মো. মোস্তাফিজুর রহমান। এছাড়া ফ্যাশন ডিজাইনার এবং বিশ্বরঙের কর্ণধার বিপ্লব সাহা ও রংপুরের স্থানীয় সাংস্কৃতিক অঙ্গনের গণ্যমান্য ব্যক্তিসহ বিশ্বরঙের শুভানুধ্যায়ী এ সময়ে উপস্থিত ছিলেন।

বিশ্বরঙের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয় শরৎ উৎসবকে কেন্দ্র করে তাদের শোরুমে পাওয়া যাচ্ছে শাড়ি, থ্রিপিস, আনস্টিচ ড্রেস, পাঞ্জাবি, ফতুয়া, শার্ট, টি-শার্ট, মগ, বাচ্চাদের বাহারি সব পোশাক। বিশ্বরঙের সহযোগী ব্র্যান্ড‌ ‘শ্রদ্ধা’। এটি পরিবারের বয়োজ্যেষ্ঠদের কথা ভেবে রেখেছে নতুন সব পোশাক।

বিশ্বরঙের আরো একটি সহযোগী ব্র্যান্ড ‘‌বি আর কোড বাই বিপ্লব সাহা’। দেশীয় ঐতিহ্যের সঙ্গে আন্তর্জাতিক চলের সংমিশ্রণ ঘটিয়ে বাহারি নকশা ও বৈচিত্র্যময়তায় উপস্থাপন করেছে ‘‌বি আর কোড বাই বিপ্লব সাহা’। পোশাকের কাটিংয়ে ও প্যাটার্নে থাকছে ভিন্নতা। শিশুদের জন্য বিশ্বরঙের রয়েছে বিশেষ আয়োজন ‘‌বিশ্বরঙ কিডস’। আউটলেটের পাশাপাশি অনলাইনেও কেনাকাটার সুযোগ রয়েছে বিশ্বরঙের।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

six + 16 =