রাখির স্বামী রীতেশের আগের স্ত্রী-পুত্রের ছবি ভাইরাল

প্রায় দুবছরের অপেক্ষার পর স্বামী রীতেশকে প্রকাশ্যে এনেছেন রাখি। ২০১৯ সালে মুম্বইয়ের এক পাঁচতারা হোটেল এনআরআই ব্যবসায়ী রীতেশের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন বলিউডের আইটেম গার্ল রাখি সাওয়ান্ত । সেই সময় কনের সাজে একগুচ্ছ ছবি দিয়েছিলেন রাখি। তারপর থেকে রাখির বরকে প্রকাশ্যে আনা নিয়ে নানা জলঘোলা হয়েছে। অবশেষে ফ্যানেদের প্রতীক্ষার অবসান ঘটিয়ে দুবছর পর স্বামী রীতেশকে নিয়ে হাজির হলেন ‘বিগ বস ১৫’ ঘরে। রাখির বর রীতেশ যেদিন বিগ বসের ঘরে প্রবেশ করেন ‘মেরা পিয়া ঘর আয়া’ গানে নেচে তাকে বরণ করে নেন রাখি।

কিন্তু হঠাৎ এমন একটি খবর এসেছে যা প্রায় শোরগোল ফেলে দিয়েছে নেটপাড়ায়। জানা যাচ্ছে, রাখির স্বামী আগে থেকেই বিবাহিত। রাখির স্বামী রীতেশের স্ত্রী ও পুত্র সন্তানও রয়েছে। এই মুহূর্তে ভাইরাল হয়েছে সেই ছবি। সেখানে দেখা যাচ্ছে যে মেরুন শেরওয়ানি পরে বর বেশে বসে আছেন রীতেশ। পাশে কনের সাজে এক মহিলা, মাঝে ছোট্ট ছেলে।

তবে বিগ বসের ঘরের প্রবেশ করার পর থেকেই নানা অভিযোগ উঠেছে রীতেশকে নিয়ে। অনেকেই বলেছেন রীতেশ মোটেই কোনও এনআরআই ব্যবসায়ী নন তিনি আসলে বিগ বসের ঘরের ক্যামেরাম্যান ছিলেন। নিন্দুকেরা এই পুরো ঘটনাটাই সাজানো পাবলিসিটি স্টান্টের তকমা দিয়েছেন।২০১৯ সালে পেশায় ব্যবসায়ী রীতেশকে বিয়ে করেছিলেন রাখি। কিন্তু ইচ্ছে থাকলেও তাকে নিয়ে কখনও জনসমক্ষে আসতে পারেননি। ‘বিগ বস’-এর গত সিজনে কিছুটা দুঃখপ্রকাশ করে রাখি জানিয়েছিলেন, প্রায় দেড় বছর রীতেশ তাকে দেখতে আসেননি। তিনি বার বার অনুরোধ করেন যাতে রীতেশ তাকে দেখতে আসনে। সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন সময় বরকে কাছে না পেয়ে কাঁদতেও দেখা গিয়েছিল রাখিকে।যদিও নেটিজেনদের একাংশ রাখির সব কিছুকেই গিমিক বলে থাকেন। তাদের দাবি খবর থাকতেই নাকি বিভিন্ন সময় আজব কাণ্ডকারখানা ঘটান রাখি।

এই সময়

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

five × 3 =