সাজের জন্য পুরুষের অপেক্ষায় থাকে না নারী: ত্রিধা

ত্রিধা চৌধুরীর ইনস্টাগ্রামে পোস্ট করা একটি ছবি নিয়ে নেটদুনিয়া সরগরম। কারণ, তিনি আবার বিকিনি অবতারে। হলুদ-কালো ছাপা সাঁতারের পোশাক পরিহিতা ত্রিধা ছবি নেটমাধ্যমে ভাগ করে অনুরাগীদের থেকে নিন্দা-প্রশংসা দুইই পেয়েছেন। তবে তা নিয়ে তিনি বিশেষ চিন্তিত নন। কারণ নিজের সাজ নিয়ে তার মত, ‘নারী আজ নিজের সম্পর্কে আরও বেশি প্রত্যয়ী। পুরুষ তাকে কোন পোশাকে সাজাবে, সেই অপেক্ষায় থাকে না।’

কোনও পুরুষ তাকে সাজালে তিনি নিজেকে হয়তো এ ভাবে মেলে ধরতে পারতেন না। সে কথাই কি ঘুরিয়ে বললেন? নাকি তিনি যে নিজের শর্তে বাঁচতে ভালবাসেন, ছবি দিয়ে সে কথাই বলতে চাইলেন? উত্তর পাওয়া দুরূহ। তবে ত্রিধার রূপে, সাহসিকতায় মুগ্ধ টলিউড অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়, শ্রুতি দাস সহ ২ লক্ষেরও বেশি মানুষ।

মডেল-অভিনেত্রীর ইনস্টাগ্রামে চোখ বোলালেই দেখা যাবে, হাতে গোনা কয়েকটি ছবি ছাড়া সাজের ক্ষেত্রে তিনি নিজের পছন্দকেই প্রাধান্য দিয়েছেন। এই কারণেই তিনি বিকিনিতেও সাবলীল। আবার সারারা, জিনস, ছোট পোশাক, গাউন এমনকি হাউস কোটেও অনায়াস। মানানসই অলঙ্কার, রূপসজ্জাও তিনিই বেছে নেন।

পাশাপাশি, নিজের মতো করে নিজেকে প্রকাশ করতে ভালবাসেন বলেই বোধ হয় উন্মুক্ত শরীর ক্যামেরার সামনে মেলে ধরতে কোনও আপত্তি নেই তার!

আনন্দবাজার

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

four × 3 =