সালমান ৩৫০ কোটি পাচ্ছেন বিগ বস ১৫ সিজনে

 

শনিবারই শেষ হয়েছে বিগ বস ওটিটির প্রথম সিজন। খুব শীঘ্রই শুরু হতে চলেছে বিগ বস ১৫। প্রতিবছরের মতো এবছরেরও বিগ বস-এর সঞ্চালকের ভূমিকায় থাকছেন বলিউডের ভাইজান সালমান। বিগত কয়েক বছর ধরে টানা এই রিয়্যালিটি শো-এর সঞ্চালকের দায়িত্বে রয়েছেন তিনি। শোনা যাচ্ছে এই সিজনে বিগ বস হোস্ট করার জন্য ৩৫০ কোটি টাকা নিচ্ছেন সালমান। প্রতি সপ্তাহের জন্যে ২৪ কোটি টাকা করে নিচ্ছেন ভাইজান। শোনা যাচ্ছে ছয় মাস ধরে চলতে পারে বিগ বস ১৫।

ভারতীয় টেলিভিশনের অন্যতম জনপ্রিয় শো বিগ বস।প্রতি বছর বলিউডের ফিল্ম ও টেলি ইন্ডাস্ট্রির সেলিব্রিটিরা অংশ নেন এই শো-তে। প্রেম, ঝগড়া, কন্ট্রোভার্সিতে ভরপুর এই শো। এ বছর বিগ বসের এসি ঘরে নয় প্রতিযোগীদের থাকতে হবে জঙ্গলে, এমনটাই শোনা যাচ্ছে।

সাম্প্রতিক প্রোমোতে দেখা যাচ্ছে, জঙ্গলের মধ্যে হারিয়ে গিয়েছেন ফরেস্ট অফিসার সালমন খান। সেই গভীর জঙ্গলের মধ্যে দিয়ে ভেসে আসছে রেখার সুরেলা গলা। একটু খেয়াল করলেই শোনা যাবে পিছনে রেখার বিখ্যাত সিনেমা ‘উমরাও জান’ ছবির সেই বিখ্যাত গান ‘ইয়ে ক্যায়া জগাহ হ্যায় দোঁস্তো’ গানটি। কোথা থেকে আসছে এমন সুন্দর গান? তাই খুঁজে বেড়াচ্ছেন ভাইজান।

রেখাকে যে শোনা যাবে তা একপ্রকার নিশ্চিত। তবে সালমনের সঙ্গে শো এর সঞ্চালকের ভূমিকায় রেখাকে দেখা যাবে কিনা সে বিষয়ে মুখ খোলেননি চ্যানেল কর্তৃপক্ষ।

এই সময়

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

three × 4 =