সুচরিতা নির্বাচন করবেন মিশা-জায়েদ প্যানেলে

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে প্রথমবারের মতো সভাপতি পদে প্রার্থী হয়েছেন দেশের নন্দিত অভিনেতা ইলিয়াস কাঞ্চন। একুশে পদকজয়ী এই অভিনেতার সঙ্গে সাধারণ সম্পাদক হিসেবে থাকছেন অভিনেত্রী নিপুণ। আরেকটি প্যানেলে লড়বেন বর্তমান কমিটির সভাপতি অভিনেতা মিশা সওদাগর ও সেক্রেটারি জায়েদ খান।২৮ জানুয়ারি এ নির্বাচন অনুষ্ঠিত হবে।

এরইমধ্যে মৌসুমীর নাম শোনা গেছে মিশা-জায়েদ প্যানেলের চমক হিসেবে। এবার জানা গেল সুপারহিট ‘আঁখি মিলন’ সিনেমায় ইলিয়াস কাঞ্চনের নায়িকা হওয়া সুচরিতা লড়বেন তার নায়কের বিপক্ষ শিবিরের হয়ে। মিশা-জায়েদের সঙ্গে সুচরিতা কোন পদে লড়বেন সেটি এখনো নিশ্চিতভাবে জানা যায়নি।

তবে একাধিক সূত্র ‘হাঙ্গর নদী গ্রেনেড’খ্যাত এই অভিনেত্রীর নির্বাচনের বিষয়টি নিশ্চিত করেছে। শিগগিরই প্যানেল নিয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেবেন মিশা-জায়েদ। জানা যাবে বিস্তারিত।

এদিকে জানা গেল, এবার নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন অভিনেতা পীরজাদা হারুন। তার সঙ্গে থাকবেন বিএইচ নিশান ও বজলুর রাশীদ চৌধুরী। আপিল বোর্ডের চেয়ারম্যানের ভূমিকায় দেখা যাবে পরিচালক সোহানুর রহমান সোহানকে। এই বোর্ডের সদস্য করা হয়েছে মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেনকে।

জাগো নিউজ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

nineteen + 7 =