‘সেক্স অ‌্যান্ড দ‌্য সিটি’ অভিনেতা উইলি গার্সন পরপারে

‘সেক্স অ‌্যান্ড দ‌্য সিটি’ খ‌্যাত হলিউড অভিনেতা উইলি গার্সন মারা গেছেন।অসুস্থ অবস্থায় ২০ সেপ্টেম্বর শেষ নিঃশ্বাস ত‌্যাগ করেন তিনি। মৃত‌্যুকালে তার বয়স হয়েছিল ৫৭ বছর। ইনস্টাগ্রামে এক পোস্টে এ খবর জানিয়েছেন উইলির পুত্র নাথেন গার্সন।

উইলি গার্সনের একটি ছবি পোস্ট করে নাথেন লিখেন—‘আমি তোমাকে অনেক ভালোবাসি বাবা। শান্তিতে ঘুমাও। আমি খুবই আনন্দিত কারণ তুমি তোমার সমস্ত অ‌্যাডভেঞ্চার আমার সঙ্গে শেয়ার করেছো। আমি তোমার জন‌্য গর্বিত। তুমি সবসময় আমার সঙ্গে থাকবে। তুমি যতটা জানো তারচেয়েও বেশি তোমাকে ভালোবাসি।’

আশি-নব্বই দশকে জনপ্রিয় টেলিভিশন অনুষ্ঠানে ছোট ছোট চরিত্রে অভিনয়ের মধ‌্য দিয়ে ক‌্যারিয়ার শুরু করেন উইলি। ১৯৯৮ সালে যুক্তরাষ্ট্রের জনপ্রিয় টিভি সিরিজ ‘সেক্স অ‌্যান্ড দ‌্য সিটি’-তে স্টানফোর্ড চরিত্রে অভিনয় করে প্রশংসা কুড়ান। পরবর্তীতে ‘সেক্স অ‌্যান্ড দ‌্য সিটি’ সিনেমায় একই চরিত্রে অভিনয় দেখা যায় তাকে। এটি ২০০৮ সালে মুক্তি পায়।

উইলি গার্সন অভিনীত উল্লেখযোগ‌্য টিভি সিরিজ হলো—‘মিস্টার বেলভেডার’, ‘কোয়ান্টাম লিপ’, ‘মাই টু ড‌্যডিস, কোচ’, ‘ওয়ার্ল্ড’, ‘গার্ল মিটস ওয়ার্ল্ড’, ‘স্পেশাল ইউনিট ২’ ‘জাস্ট শুট মি’ প্রভৃতি। তার অভিনীত উল্লেখযোগ‌্য চলচ্চিত্র হলো—‘ফেভার পিচ’, ‘জাস্ট লাইক হেভেন’, ‘দ‌্য রক’ প্রভৃতি।

রাইজিংবিডি

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

five × five =