সোনাক্ষী সিনহার প্রেমের গুঞ্জন

বন্ধুত্ব নাকি সত্যিই প্রেমে পড়েছেন সোনাক্ষী সিনহা। বি টাউনে কান পাতলে কয়েকদিন ধরে সেই ফিসফিসানি শোনা যাচ্ছিল। অনেকেরই দাবি, অভিনেতা জাহির ইকবালের প্রেমে হাবুডুবু খাচ্ছেন সোনাক্ষী। যদিও সে বিষয়ে পালটা কোনও প্রতিক্রিয়াই দেননি সোনাক্ষী কিংবা জাহির কেউই। তবে জাহিরের জন্মদিনে শুভেচ্ছা জানাতে গিয়ে কোনও রাখঢাকই নাকি রাখলেন না সোনাক্ষী! ইনস্টাগ্রামে তার শুভেচ্ছা বার্তা নিয়ে চলছে জোর আলোচনা।

ইনস্টাগ্রামে জাহিরের সঙ্গে দু’টি ছবি শেয়ার করেছেন শত্রুঘ্নকন্যা। ছবির ক্যাপশনে তিনি লেখেন, “পৃথিবীতে যে মানুষটা আমাকে সবচেয়ে বেশি জ্বালাতন করতে পারে তাঁকে জন্মদিনের শুভেচ্ছা। এই মানুষটার মতো সুন্দর আর কি কেউ আদৌ আছেন? এই পৃথিবীতে আসার জন্য ধন্যবাদ। শুভ জন্মদিন।”

সোনাক্ষীর পোস্টটি নজর কেড়েছে অভিনেতা জাহিরের। পোস্টে পালটা মন্তব্য করতে ভোলেননি তিনি। সোনাক্ষীকে প্রিয় বন্ধু বলে উল্লেখ করেছেন জাহির। সোনাক্ষীর শুভেচ্ছা বার্তা এবং পালটা জাহিরের মন্তব্য নজর কেড়েছে প্রায় সকলের। এই দু’টিকে নিয়েই এখন দু’য়ে দু’য়ে চার করার চেষ্টায় ব্যস্ত অনুরাগীরা।

আগামী বছর সোনাক্ষী এবং জাহিরকে একপর্দায় দেখা যাবে। ‘ডাবল এক্স এল’ ছবিতে জুটি বাঁধতে চলেছেন তারা। রিলের পরই কি তবে রিয়েল লাইফে গাঁটছড়া বাঁধবেন দু’জনে, সেটাই এখন লাখ টাকার প্রশ্ন। যদিও এ বিষয়ে সোনাক্ষী কিংবা জাহির কেউই একটি শব্দও খরচ করেননি।

সংবাদ প্রতিদিন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

17 + five =