সৌরভ আসছেন দাদাগিরির নতুন সিজনে

দাদাগিরি সিজন ৯ আসছে খুব শীঘ্রই, যেখানে ফের সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে সৌরভ গঙ্গোপাধ্যায়কে। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে দাদাগিরির সেট থেকে কয়েকটি ছবি শেয়ার করেন তিনি। ছবির ক্যাপশনে তিনি লেখেন ‘আশা করব একটা ভালো সিজন দেখতে পাবেন আপনারা’। আর তাতেই কমেন্ট করেন টলিউডের ব্যোমকেশ অর্থাৎ আবির চট্টোপাধ্যায়। তিনি লেখেন ‘ওয়েলকাম ব্যাক’। পাশাপাশি সৌরভের এই ছবিতে কমেন্ট করেন বলিউডের বিখ্যাত ফটোগ্রাফার ডাব্বু রতনানি। দাদার ছবিতে আগুনের ইমোজি পাঠান ডাব্বু।

ইতিমধ্যেই ‘দাদাগিরি’র প্রোমো প্রকাশ্যে এসেছে। শ্যুটিংও শুরু হয়ে গিয়েছে। খুব শীঘ্রই সম্প্রচারিত হবে ‘দাদাগিরি’ সিজন ৯ এর প্রথম পর্ব। প্রতি বছরই নতুন চিন্তাভাবনা নিয়ে আসেই এই রিয়্যালিটি শো। এবার প্রোমোতে সৌরভকে বলতে শোনা যায়, হাত বাড়ালেই বন্ধু।

সম্প্রতি ‘দাদাগিরি’-র একটি বিশেষ পর্বের শ্যুটিং হল কলকাতায়। সেই এপিসোডে মুম্বই-এর শিল্পীদের পাশাপাশি কলকাতার শিল্পীদেরও দেখা যাবে। থাকবেন আকৃতি কক্কর, ইমন চক্রবর্তী, রাঘব, রূপঙ্কর বাগচী,মনোময় ভট্টাচার্য ও শ্রীকান্ত আচার্য। শ্যুটিংয়ের সময় আকৃতি কক্কর জানান, তিনি দাদার কত বড় ভক্ত।

সম্প্রতি ‘দাদগিরি’র মঞ্চ থেকে দাদার ছবি তুলে নিজের ইনস্টাগ্রামে শেয়ার করে লেখেন দাদাই তাঁর ‘ক্রাশ’। সদ্য শেষ হওয়া জি বাংলার অন্যতম জনপ্রিয় শো ‘সা রে গা মা তে’ও বিচারকের আসনে ছিলেন আকৃ্তি কক্কর, শ্রীকান্ত আচার্য ও মিকা সিং। অন্য়দিকে, মেন্টরের ভূমিকায় ছিলেন রাঘব, ইমন, মনোময়ের মতো শিল্পীরা।

এই সময়

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

18 + seven =