‘স্বপ্নে দেখা রাজকন্যা’ সেন্সর ছাড়পত্র পেল

আনকাট সেন্সর ছাড়পত্র পেল মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘স্বপ্নে দেখা রাজকন্যা’। সেন্সর বোর্ডের সদস্যরা ছবিটি দেখে ছবিটির প্রশংসা করে। এই ছবির মূল ভূমিকায় অভিনয় করেছেন আদর আজাদ চৌধুরী, নিশাত নাওয়ার সালওয়া ও মৌসুমী মিথিলা।

ছবিটির সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন সুদীপ্ত সাইদ খান। প্রযোজনা করেছেন মৌসুমী আক্তার মিথিলা। গান লিখেছেন সুদীপ কুমার দীপ। সংগীতায়োজন করেছেন প্রমিত রাফাত। ছবির সিনেমাটোগ্রাফার হিসেবে কাজ করছেন এ আর আলম। সম্পাদনা করেছেন শহিদুল হক, আলোকচিত্রে রয়েছেন শাহ সুলতান। সাজ-সজ্জায় আছেন সেলিম মোহাম্মদ। এমএস মুভিজের ব্যানারে নির্মিত এ ছবিতে আরও অভিনয় করেছেন আলিরাজ, মারুফ আকিব, রেবেকা, চিকন আলিসহ আরও অনেকে।

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার প্রথম রানারআপ নিশাত নাওয়ার সালওয়ার এই ছবির মাধ্যমেই প্রথমবার চলচ্চিত্রের ক্যামেরার সামনে দাঁড়ান। অপরদিকে হ্যান্ডসাম দ্য আল্টিমেট ম্যান দ্বিতীয় আসরের চ্যাম্পিয়ন আদর আজাদ চৌধুরীরও এটা প্রথম সিনেমা।

২০১৯ সালের ১২ জুলাই থেকে রাজধানীর উত্তরায় মহরত অনুষ্ঠানের মাধ্যমে ছবিটির শুটিং শুরু হয়। ২০২০ সালের মাঝামাঝি এসে সব কাজ শেষ হয়।

পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক বলেন, ‘সেন্সর বোর্ডের সদস্যরা ছবিটি দেখে আনকাট সেন্সর দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। বোর্ড মেম্বারদের অনেকেই ছবিটি দেখার পর আমাকে ফোন দিয়ে ছবিটির প্রশংসা করেছে।’ সেন্সর বোর্ডের ভাইস চেয়ারম্যান মো. জসিম উদ্দিন  বলেন, ‘ছবিটি আমরা দেখেছি। কোনো ধরনের আপত্তিকর কিছু পাইনি। তাই আনকাট সেন্সর দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।’

কবে নাগাদ মুক্তি পাবে জানতে চাইলে পরিচালক বলেন, ‘কেবল তো ছাড়পত্র পেল। অপরদিকে করোনা পরিস্থিতিতে এখনো কোনো কিছু বলা যাচ্ছে না। পরিস্থিতি আরও স্বাভাবিক হওয়ার জন্য আমরা অপেক্ষা করছি। আর এই ছবিটি যেহেতু সিনেমা হলকে টার্গেট করে নির্মিত ফলে একটু ভেবে চিন্তেই মুক্তির তারিখ ঠিক করতে হবে। তবে আশা করছি শিগগিরই ছবিটি মুক্তি দিতে পারব।

দেশ রূপান্তর

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

nineteen + 9 =