অক্ষয়-টাইগারের ‘বড়ে মিয়া ছোটে মিয়া’র ট্রেলারের প্রশংসায় পঞ্চমুখ সালমান-ক্যাটরিনা

মুক্তির অপেক্ষায় অক্ষয় কুমার ও টাইগার শ্রফ অভিনীত বলিউড সিনেমা ‘বড়ে মিয়া ছোটে মিয়া’। ঈদ উপলক্ষে আগামী ১০ এপ্রিল মুক্তি পেতে যাওয়া সিনেমাটির প্রচারে ব্যস্ত সময় কাটাচ্ছেন অভিনেতারা। এরই মাঝে গতকাল মঙ্গলবার প্রকাশ্যে এসেছে সিনেমাটির ট্রেলার। মুক্তির মাত্র একদিনেই ইউটিউবে সিনেমাটির হিন্দি ভার্সনের ট্রেলার দেখা হয়েছে, কোটি বারের বেশি।

ধুন্ধুমার অ্যাকশন ভুরপুর ট্রেলারে নজর কেরেছেন অক্ষয় কুমার ও টাইগার শ্রফ। ট্রেলারেই স্পষ্ট যে সিনেমাটি অ্যাকশনে ভরপুর। আর বাস্তবে অক্ষয় ও টাইগার দুই অভিনেতাই মার্শাল আর্টে দক্ষ। আর এমন দুই অভিনেতা এমন একটা অ্যাকশন প্যাকড সিনেমায় ঠিক কী কী করতে চলেছেন, তা জানতে উদ্‌গ্রীব সিনেমাপ্রেমীরা।

আলি আব্বাস জাফর পরিচালিত সিনেমাটির ট্রেলারটি প্রকাশ্যে আসার পরই নেটিজনদের প্রশংসা কুড়িয়েছে। ট্রেলারটির প্রশংসা করেছেন বলিউড ভাইজান সালমান খান ও বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফসহ একাধিক বলিউড তারকারা।

আলি আব্বাস জাফরের পরিচালনায় ‘সুলতান’ এবং ‘টাইগার জিন্দা হ্যায়’-এর মতো সিনেমায় অভিনয় করেছেন সালমান খান। ইনস্টাগ্রামে সিনেমাটির ট্রেলার শেয়ার করে এর প্রশংসা করেছেন বলিউড ভাইজান।

ট্রেলার শেয়ার করে সালমান লিখেছেন, ‘বড়ে মিয়া ছোটে মিয়া, আক্কি (অক্ষয় কুমার) এবং টাইগারের সিনেমাটি ব্যবসায়িক সফলতা পাবে। ট্রেলারটি বেশ ভালো হয়েছে। আলি (আলি আব্বাস জাফর) এটার মাধ্যমে তোমাকে টাইগার এবং সুলতানের রেকর্ড ভাঙতে হবে।’

আলি আব্বাস জাফরের প্রিয় বন্ধুদের একজন ক্যাটরিনা কাইফ। তিনিও পরিচালকের আসন্ন সিনেমার প্রশংসা করেছেন। ইনস্টাগ্রাম স্টোরিতে ট্রেলারটি শেয়ার করে ক্যাটরিনা কাইফ লিখেছেন,—‘বন্ধু আলি আব্বাস জাফর, তোমার জন্য খুব গর্বিত, দারুণ ব্যাপার। অক্ষয় তো আগুন লাগিয়ে দিয়েছে। টাইগার শ্রফও অসাধারণ’।

আলি আব্বাস জাফর পরিচালিত সিনেমাটি মুম্বাই, লন্ডন, আবুধাবি, স্কটল্যান্ড ও জর্ডানে লোকেশনে শুট  করা হয়েছে। এতে অক্ষয়-টাইগার ছাড়াও আরও অভিনয় করেছেন—পৃথ্বীরাজ সুকুমারন, সোনাক্ষী সিনহা, মানুসি চিল্লার ও আলিয়া এফ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

seventeen − 4 =