গ্যাংস্টার লুকে ধরা দিলেন শাকিব খান

জন্মদিনের আগের দিন দুর্ধর্ষ লুকে হাজির হলেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। অভিনেতার নতুন সিনেমা ‘তুফান’ এর নতুন পোস্টারে গ্যাংস্টার লুকে দেখা গেছে শাকিব খানকে। পোস্টারটি প্রকাশ্যে আসার পরই রয়েছে সোশ্যাল মিডিয়ার ট্রেন্ডে।

পোস্টারটিতে দেখা যায়, একটি চেয়ারে সানগ্লাস চোখে, হাতে সিগারেট নিয়ে বসে আছেন শাকিব। তাঁর পায়ের কাছে রাখা মেশিনগান। গলায় লকেটের সঙ্গে আঙুলে লাল-কালো রয়েছে পাথরের আংটি।

গতকাল সবাইকে নিরাপদে থাকার অনুরোধ জানিয়ে তুফানের পূর্ব সংকেত দিয়েছিল প্রযোজনা প্রতিষ্ঠান। প্রকাশ্যে আসার পর থেকে শাকিবের এই লুক যেন অনলাইনে ‘তুফান’ চালাচ্ছে।

উল্লেখ্য, ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানকে নিয়ে ‘তুফান’ সিনেমা নির্মাণ করছেন পরিচালক রায়হান রাফী। ক’দিন আগেই প্রযোজনা প্রতিষ্ঠান জানিয়েছে, চলচ্চিত্রটিতে শাকিবের বিপরীতে থাকছেন টালিউডের মিমি চক্রবর্তী ও বাংলাদেশের মাসুমা রহমান নাবিলা। সবশেষ খলনায়ক হিসেবে টালিউডের যিশু সেনগুপ্তের অন্তর্ভুক্তির গুঞ্জন সিনেমাপ্রেমীদের আগ্রহ বাড়িয়েছে।

বড় বাজেটের এ সিনেমার যৌথ প্রযোজনায় আছে দেশের আলফা আই, চরকি ও টালিউডের এসভিএফ। গত ডিসেম্বরে এক জমকালো অনুষ্ঠানে এই সিনেমার ঘোষণা দেওয়া হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

ten − 2 =