কপিলের ওটিটি যাত্রায় সঙ্গী কাপুর পরিবার

নতুন অবতারে দর্শকদের সামনে আসছে কপিল শর্মা শো। নামের সঙ্গে পরিবর্তন হয়েছে প্রচারমাধ্যমও। ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’ নামে ৩০ মার্চ থেকে নেটফ্লিক্সে শুরু হচ্ছে নতুন এই শো। প্রথম পর্বে অতিথি হিসেবে থাকছেন কাপুর পরিবারের তিন সদস্য নীতু কাপুর ও তাঁর দুই সন্তান রণবীর কাপুর ও ঋদ্ধিমা কাপুর সাহানি। কপিল শর্মার উপস্থাপনায় অর্চনা পুরান সিং, সুনীল গ্রোভার, কৃষ্ণা অভিষেক, রাজিব ঠাকুরদের সঙ্গে হাসিঠাট্টায় মেতে উঠবেন নীতু, রণবীর ও ঋদ্ধিমা।

সম্প্রতি প্রকাশ পেয়েছে নতুন শোয়ের প্রথম পর্বের প্রোমো। এ পর্বে রণবীরকে নিয়ে কিছু গোপন তথ্য ফাঁস করেছেন মা নীতু কাপুর। যেমন, রণবীরের পেটে নাকি কোনো কথাই থাকে না! কেউ তাঁকে কোনো গোপন কথা বললে, সেটা প্রকাশ না করা পর্যন্ত নাকি তাঁর পেট ব্যথা করে! নীতু এটাও জানিয়েছেন, বোন ঋদ্ধিমার পোশাক প্রায়ই রণবীর তাঁর প্রেমিকাদের দিয়ে আসতেন। রণবীর নিজের মুখে স্বীকারও করেছেন অনুষ্ঠানে, ‘আমি তো মায়ের জুয়েলারিও প্রেমিকাদের উপহার হিসেবে দিয়েছি।’

শোয়ে রণবীরের কাছে জানতে চেয়েছেন অর্চনা, তিনি কখনো রাহার (রণবীর-আলিয়ার মেয়ে) ডায়াপার পরিবর্তন করেছেন কি না! জবাবে রণবীর বলেন, আমি তো ওর রাব স্পেশালিস্ট। রাহাকে কপিল শর্মার শোয়ে আনার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন বলেও জানান রণবীর। তাঁর এ কথার সূত্রে অনেকে আন্দাজ করছেন, এই শোয়ে রাহাকেও দেখা যেতে পারে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

eleven − four =