ইত্যাদির মিউজিক্যাল ড্রামা

ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদির মজার একটি পর্ব হচ্ছে মিউজিক্যাল ড্রামা। ইত্যাদির প্রতি পর্বেই থাকে নিত্যনতুন বিভিন্ন বিষয় নিয়ে এই আয়োজন। আয়-ব্যয় ও মূল্যবোধ নিয়ে দুটি মিউজিক্যাল ড্রামা নির্মিত হয়েছে এবারের ঈদের ইত্যাদির জন্য।

ছোটবেলায় অভিভাবকেরা সন্তানকে শিখিয়েছেন সত্য কথা বলতে, সৎপথে চলতে। বড় হয়ে সেই সন্তান যদি ভিন্ন পথে চলে, তাহলে কী হয়? এই বিষয়ে তৈরি হয়েছে একটি বক্তব্যধর্মী মিউজিক্যাল ড্রামা। চার অভিভাবকের চরিত্রে অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, আজিজুল হাকিম, সাবেরী আলম ও আল মামুন। দীর্ঘদিন পর এই অনুষ্ঠানের মাধ্যমে আবার টিভি পর্দায় উপস্থিত হচ্ছেন একসময়ের জনপ্রিয় অনুষ্ঠান ‘বিশেষ দ্রষ্টব্য’র উপস্থাপক আল মামুন।

আরও একটি মিউজিক্যাল ড্রামায় দেখা যাবে, ঈদ এলে অনেকেই গ্রামের বাড়িতে কিংবা আত্মীয়স্বজনের সঙ্গে ঈদ না করে চলে যান বিভিন্ন স্থানে ঘুরতে। কেউ যান দেশের বাইরে। অনেকে আবার স্বামীর আয় বিবেচনা না করে ঈদে চান দামি দামি উপহার। তাই অনেক স্বামী বাধ্য হন অবৈধ আয়ের দিকে পা বাড়াতে। এসব চিত্রই তুলে ধরা হয়েছে এই মিউজিক্যাল ড্রামাটিতে। অভিনয় করেছেন ইন্তেখাব দিনার ও সারিকা সাবরিন।

এ ছাড়া এবারের ইত্যাদিতে গাইবেন প্রয়াত সংগীতশিল্পী খালিদ হাসান মিলুর দুই ছেলে প্রতীক হাসান ও প্রীতম হাসান। কবির বকুলের লেখা গানটির সুর ও সংগীতায়োজন করেছেন প্রীতম হাসান। গানটিতে দুই শিল্পীর সঙ্গে অংশ নিয়েছেন আট তরুণ বিট বক্সার।

ইত্যাদি রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন। প্রতিবারের মতো এবারও ঈদের বিশেষ ইত্যাদি ঈদের পরদিন একযোগে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডের ঈদ অনুষ্ঠানমালায় প্রচারিত হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

thirteen − 1 =