ইশতিয়াকের পরিচালনায় আরশ-তানিয়া

দীর্ঘদিনের প্রেম শান্তা ও তানভীরের। শান্তার পরিবার থেকেও সবাই জানে বিষয়টি। একপর্যায়ে পড়ালেখার জন্য বিদেশে যায় শান্তা। এর পর থেকেই যোগাযোগ বন্ধ হয়ে যায় তানভীরের সঙ্গে। বিদেশ থেকে ফিরে এসে শান্তা খুঁজে বের করে তানভীরকে। কিন্তু এরই মাঝে পাল্টে গেছে দুজনের জীবনের গল্প। এমন গল্প নিয়ে ঈদের নাটক নির্মাণ করেছেন ইশতিয়াক আহমেদ। নাটকের নাম ‘শেষ পর্যন্ত তোমাকে চাই’। নাটকটির গল্প ও চিত্রনাট্যও লিখেছেন তিনি। এর আগে ‘বিয়ে বিষয়ক জটিলতা’, ‘ডাকাত’, ‘কিশোর গ্যাং’সহ বেশ কয়েকটি নাটক বানিয়েছেন ইশতিয়াক।

শেষ পর্যন্ত তোমাকে চাই নাটকটির প্রধান দুই চরিত্র তানভীর ও শান্তার ভূমিকায় অভিনয় করেছেন আরশ খান ও তানিয়া বৃষ্টি। আরও আছেন শাহেদ আলী, শেখ স্বপ্না, প্রিয়ন্তী গোমেজ প্রমুখ। সম্প্রতি রাজধানীর বিভিন্ন লোকেশনে শেষ হয়েছে নাটকটির শুটিং।

আরশ খান বলেন, ‘ভালো একটি গল্প ও চিত্রনাট্যে কাজ করলাম। ইউনিটের সবাই খুব শ্রম দিয়ে কাজটি করেছেন। দর্শকের ভালো লাগলেই সবার পরিশ্রম সার্থক হবে।’

তানিয়া বৃষ্টি বলেন, ‘নাটকের গল্প ও সংলাপ খুব সুন্দর। গোছানো একটি কাজ হয়েছে। সবাই মিলে একটা ভালো কাজ করার চেষ্টা করেছি।’

গানচিল ড্রামা অ্যান্ড সিনেমার ব্যানারে নির্মিত ‘শেষ পর্যন্ত তোমাকে চাই’ প্রযোজনা করেছেন আসিফ ইকবাল। শিগগির গানচিল ড্রামা অ্যান্ড সিনেমার ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে নাটকটি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

18 + eighteen =