বিলিয়নিয়ার মোহাম্মদ আল-ফায়েদ মারা গেছেন

দোদি আল ফায়েদের পিতা ধনকুবের মোহাম্মদ আল-ফায়েদ ৯৪ বছর বয়সে মারা গেছেন। দোদি আল ফায়েদ ১৯৯৭ সালে প্রিন্সেস ডায়ানার সাথে প্যারিসে গাড়ি দুর্ঘটনায় নিহত হন। ফায়েদের পরিবার শুক্রবার এক বিবৃতিতে এ কথা জানিয়েছে।

ফুলহ্যাম এফসি ফুটবল ক্লাবের প্রচারিত ফায়েদের পরিবারের দেয়া এক বিবৃতিতে বলা হয়, ‘মিসেস মোহাম্মদ আল-ফায়েদ, তার সন্তান এবং নাতি-নাতনিরা নিশ্চিত করছেন মোহাম্মদ আল-ফায়েদ ৩০ আগস্ট, ২০২৩ বুধবার বার্ধক্যজনিত কারনে শান্তিতে মৃত্যুবরণ করেছেন।’ ফায়েদ ছিলেন ফুলহ্যাম এফসি ফুটবল ক্লাবের মালিক।

বিবৃতিতে বলা হয়, ‘তিনি তার প্রিয়জনদের দ্বারা বেষ্টিত একটি দীর্ঘ এবং পরিপূর্ণ অবসর উপভোগ করেছেন। পরিবার এই সময়ে তাদের পারিবারিক একান্ত নিজস্বতার প্রতি সম্মান জানানোর অনুরোধ করেছে।’

ফায়েদকে তার স্পষ্টভাষী, হ্যারডস ডিপার্টমেন্ট স্টোর এবং ফুলহ্যাম ফুটবল ক্লাব এবং প্যারিসের রিটজ হোটেলের মালিকানার জন্য সবচেয়ে বেশি স্মরণ করা হবে।

শিপিং, সম্পত্তি, ব্যাংকিং, তেল, খুচরা এবং নির্মাণের ব্যবসায়িক সাম্রাজ্যের সাথে, ফায়েদ একজন জনহিতৈষী ছিলেন। তিনি যুক্তরাজ্য, থাইল্যান্ড এবং মঙ্গোলিয়ায় শিশুদের সাহায্য করেছেন।

বাসস

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

five × four =