সিনেমার পর এবার বাংলাদেশের নাটকে দর্শনা বণিক

দুই বছর আগে বাংলাদেশের সিনেমায় অভিষেক হয়েছে পশ্চিমবঙ্গের দর্শনা বণিকের। গত রোজার ঈদে মোস্তফা কামাল রাজের ‘ওমর’ সিনেমার আইটেম গানে দেখা গেছে তাঁকে। সিনেমার পর এবার বাংলাদেশের নাটকে অভিনয় করলেন দর্শনা।

রাফাত মজুমদার রিংকুর ‘ইতিবৃত্ত’ নাটকে দেখা যাবে দর্শনাকে। এতে দর্শনার সঙ্গে আছেন ইয়াশ রোহান। ঈদুল আজহায় একটি ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে নাটকটি।

নাটকে অভিনয় প্রসঙ্গে দর্শনা বলেন, ‘সময় পেলেই বাংলাদেশের নাটক দেখা হয়। এবার যখন প্রস্তাব পেলাম, সবকিছু ব্যাটে-বলে মিলে যাওয়ায় কাজটি করা হয়ে গেল।’

সিনেমা ও নাটকের পাশাপাশি বাংলাদেশের ওয়েব সিনেমাতেও অভিনয় করেছেন দর্শনা। মুক্তির অপেক্ষায় আছে রাশেদ রাহার পরিচালনায় ‘কলকাতা ডায়েরিজ’ নামের ওয়েবফিল্মটি। এতে দর্শনার সঙ্গে আছেন শ্রীলেখা মিত্র ও বাংলাদেশের সিফাত আমিন। গল্পে দেখা যাবে, শ্রীলেখা একজন সফল উদ্যোক্তা, যে স্বাধীনভাবে বাঁচতে ভালোবাসে। শ্রীলেখার প্রতিষ্ঠানের কর্মী শর্মি চরিত্রে অভিনয় করেছেন দর্শনা বণিক।

সিনেমাটি নিয়ে দর্শনা বলেন, ‘কলকাতা ডায়েরিজ সিনেমায় আমার চরিত্রটি আজকালের মেয়েদের মতোই। হলিউড সিনেমা ‘দ্য ডেভিল ওয়ারস প্রাডা’ সিনেমায় অ্যান হ্যাথাওয়ের চরিত্রের সঙ্গে আমার চরিত্রটির মিল খুঁজে পেয়েছি। শ্রীলেখাদির চরিত্রটি বেশ শক্তিশালী। অন্যদিকে এটি সিফাত আমিনের প্রথম ওয়েব সিনেমা। সে খুব ভালো করার চেষ্টা করেছে।’

বিগ আর এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত ওয়েব সিনেমাটির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন খায়রুল বাসার নির্ঝর।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

13 + 10 =