ক্যাটরিনার বেবি বাম্পের গুঞ্জন সত্যি নয়

লন্ডন থেকেই ফিরেই ক্যাটরিনা কাইফ সবাইকে বিভ্রান্ত করে দিলেন। বিমানবন্দরে তাকে দেখে সবার মুখ হা হয়ে যাওয়ার যাওয়ার উপক্রম। স্বামী ভিকি কৌশলের সঙ্গে লন্ডনে ছিলেন তিনি। সেই সময়ই ভারতীয় বিভিন্ন গণমাধ্যমে ছড়াতে থাকে ক্যাটরিনা গর্ভবতী। অনুষ্কা শর্মার মতো তিনিও লন্ডনে সন্তান জন্মদানের পরিকল্পনা করছেন।

তবে এই গুঞ্জনের আগুনে শুধু পানি পড়েছে তাই নয়; একদম ছাইসহ উবে গেছে, যখন ভারতের বিমানবন্দরে অভিনেত্রীর পা পড়লো। স্পষ্টভাবেই ক্যাটরিনা গর্ভবতী নন তা টের পাওয়া গেল তখনই। কোনো স্ফীত উদরের লেশমাত্র নেই। বরং শার্টটির শেষ মাথা বেশ সুকৌশলে পেট বরাবর গিঁটবাঁধা। কালো পোশাকে বিমানবন্দর থেকে বেরিয়ে আসেন তিনি। কালো শার্টের উপর লং কোট এবং কালো প্যান্ট। চোখে কালো সানগ্লাস আর ঠোঁটে মুচকি হাসি। কোনো কথা না বলে সরাসরি গাড়ি পর্যন্ত হেঁটে চলে যান তিনি।

এর আগে বিভিন্ন যোগাযোগ এবং গণমাধ্যমে ক্যাটরিনা কাইফের বেবি বাম্পের দর্শনের গুঞ্জন ওঠে। একটি ভিডিও লন্ডন থেকে প্রকাশ হয়। যদিও তা একেবারেই স্পষ্ট নয়। কোনো এক ভক্তের ক্যমেরায় ধরা পড়েন ক্যাটরিনা। স্বামী ভিকি কৌশলের হাত ধরে রাস্তায় লন্ডনের রাস্তায় হেঁটে বেড়াচ্ছিলেন তিনি। রাস্তার অপর পাশ থেকেই এই কপোত-কপোতির রোমান্টিকভাবে হাঁটার দৃশ্য একজন নিজস্ব মোবাইল ফোনে ধারণ করে সেই ভক্ত। বেশ ঢিলাঢালা পোশাক পড়ে ছিলেন ক্যাট। পাশ থেকে দেখে ক্যাটের বেবি বাম্প দেখা যাচ্ছে এমন খবর ছড়াতে থাকে। ভিডিওটি প্রকাশের আগে থেকেই ক্যাটরিনার গর্ভবতী হওয়ার গুঞ্জন ছিল। তাই ভিডিওটি অনেকেই বিশ্বাস করে নেন। সামাজিক যোগাযোগমাধ্যমে যেতেই তা দাবানলের আগুনের মতো ছড়িয়ে যায়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

20 − eleven =