নতুন বছরে ঘর বাঁধলেন পাঁচ তারকা

বিনোদন প্রতিবেদক

নতুন প্রত্যাশা নিয়ে শুরু হয় বছর। তারকারাও অনেক পরিকল্পনা করে রাখেন বছরজুড়ে নিজেদের ব্যস্ত রাখবেন বলে। তবে দেশের পাঁচ তারকা বিয়ে করে বার্তা দিলেন ভালোবাসার। তারা হলেন মৌসুমী হামিদ, নাজিয়া হক অর্ষা, ফারহান আহমেদ জোভান, নব্বই দশকের জনপ্রিয় মডেল-অভিনেতা পল্লব ও অভিনেত্রী স্বাগতা। অবশ্য পল্লব বিয়েটা করেছেন গেল বছরই। সেটি প্রকাশ্যে এনেছেন নতুন বছরে। দেখে নেওয়া যাক পাঁচ তারকার বিয়ের আদ্যোপান্ত।

অবশেষে বিয়ে করলেন মৌসুমী হামিদ

লম্বা পাত্রের সন্ধান পাচ্ছেন না বলে লাক্স তারকা মৌসুমী হামিদের বিয়ে দিতে পারছিলেন না তার পরিবারের সদস্যরা। এ নিয়ে নিজেই অনেকবার কথা বলেছেন গণমাধ্যমে। তবে বছরের শুরুতেই তিনি চমকে দিলেন বিয়ের খবর দিয়ে। প্রেমিক আবু সাইয়িদকে বিয়ে করেছেন তিনি। সাইয়িদ একজন চিত্রনাট্যকার। গত ১০ জানুয়ারি রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় এক বাসার ছাদে মৌসুমী হামিদের গায়ে হলুদের অনুষ্ঠান সম্পন্ন হয়। পরদিন তারা বিয়ে করেন। এই বিয়েতে দুই পরিবারের ঘনিষ্ঠজনেরা উপস্থিত ছিলেন। স্বামীর সঙ্গে বিয়ের ছবি ফেসবুকে প্রকাশ করেন মৌসুমী। তারপর থেকেই তিনি সহকর্মী, ভক্ত-অনুরাগীদের ভালোবাসা ও শুভেচ্ছায় সিক্ত হন।

নেচে-গেয়ে বিয়ে করলেন জোভান

মৌসুমী হামিদের বিয়ের খবর প্রকাশ্যে আসার দিন সন্ধ্যায় বিয়ের খবর জানান ছোট পর্দার অভিনেতা ফারহান আহমেদ জোভানও। এই অভিনেতার স্ত্রীর নাম সাজিন আহমেদ নির্জনা। বাড়ি পুরান ঢাকায়, একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন তিনি। বিয়ের বেশ কিছুদিন আগে থেকেই তাদের জানাশোনা ছিল। একসঙ্গে দুজনকে ঘোরাঘুরি করতেও দেখা গেছে। তবে বিয়ের আয়োজন দুই পরিবারের সম্মতিতে হয়েছে। ব্যাচেলর পার্টি করেছেন জোভান বেশ জমিয়ে। শাহরুখ খানের ‘ও মাহি ও মাহি’ গানের সঙ্গে নেচে গেয়ে জানান দিলেন নতুন জীবন শুরু করে খুব আনন্দে আছেন অভিনেতা। ফেসবুকে ভাইরাল হওয়া ভিডিওগুলোতে জোভানের সঙ্গে নাচতে দেখা গেছে অভিনেতা সিয়াম আহমেদ, তৌসিফ মাহবুব, তামিম মৃধাদেরও। তবে অনেকে হিন্দি গানে দেশি অভিনেতাদের এমন নাচ নিয়ে বেজারও হয়েছেন। সমালোচনা করেছেন। তবে তারকাদের ভক্তরা এই নাচের ভিডিও বেশ উপভোগ করছেন।

অর্ষা বেছে নিলেন সহকর্মীকেই

নায়িকারা বিয়ে করলে ধনকুবের খুঁজেন, এমন একটা আলোচনা সবসময়ই হয়। নানা রকম প্রেমের গল্প ছড়ানো থাকলেও দেখা যায় ব্যবসায়ী বা বিত্তবান পাত্রের গলায় বিয়ের মালা পরান নায়িকারা। তবে এ ধরনের চিন্তা ভাবনায় যে পরিবর্তন আনা উচিত সেই বার্তা দিলেন নাজিয়া হক অর্ষা। মৌসুমী হামিদের পর তিনিও জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন তারই অঙ্গনের মানুষকে। মৌসুমী-জোভানদের বিয়ের রেশ যেতে না যেতেই প্রকাশ্যে আসে অর্ষার বিয়ের খবর। দুই থেকে তিন মাস আগে দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে ঘরোয়া আয়োজনে বিয়েটা সেরেছেন অভিনেত্রী। পাত্র অভিনেতা মোস্তাফিজুর নূর ইমরান। ১৪ জানুয়ারি সকালে এক ফেসবুক পোস্টে বিয়ের ঘোষণা দিয়েছেন অর্ষা, সঙ্গে দুজনের কয়েকটি ছবিও প্রকাশ করেছেন তিনি।

১১ বছর প্রেমের পর বিয়ে করলেন পল্লব

বিয়েশাদি না করায় নব্বই দশকের জনপ্রিয় মডেল-অভিনেতা পল্লবের মা সন্তানকে নিয়ে অনেক বেশি চিন্তিত ছিলেন। কয়েক বছর ধরে নানাভাবে চেষ্টায় ছিলেন পুত্রবধূর মুখ দেখার। অবশেষে পল্লবের মায়ের সেই ইচ্ছা পূরণ হয়েছে। ছেলে বিয়ে করেছেন, পাত্রী ওয়াহিদা রাহী ব্যবসাপ্রতিষ্ঠানের কর্ণধার। জানা গেছে, ১১ বছরের প্রেমের সম্পর্কের পর তারা দুজন বিয়ের সিদ্ধান্ত নেন। গত বছরের ১৩ জুলাই তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। সেটি প্রকাশ্যে আসে গেল সপ্তাহে। দুই পরিবারের সম্মতিতে বিয়ের যাবতীয় আনুষ্ঠানিকতা সেরেছেন বলে জানালেন পল্লব। তার স্ত্রী ওয়াহিদা রাহি বলেন, ‘এখন আলহামদুলিল্লাহ আমরা অনেক ভালো আছি। আমাদের ১১ বছরের প্রেম। অনার্স ফার্স্ট ইয়ার থেকে প্রেম করতেছি। বিয়ে তো করলাম মাত্র।’ পল্লব বলেন, ‘ছেলের বউকে পেয়ে মা এখন খুব খুশি। মায়ের খুশিতেও আমিও খুশি।’

প্রেমিককে বিয়ে করেছেন স্বাগতা

ঘোষণা দেওয়াই ছিল, এবার ছবি দিয়ে বিয়ের বিষয়টি নিশ্চিত করলেন অভিনেত্রী ও সংগীতশিল্পী জিনাত সানু স্বাগতা। স্বাগতা বিয়ে করেছেন তার প্রেমিক হাসান আজাদকে। স্বাগতা তার বিয়ের ছবি ফেইসবুকে শেয়ার করেছেন। স্বাগতার স্বামী হাসান আজাদের জন্ম যুক্তরাজ্যে। কলাম্বিয়া ইউনিভার্সিটি থেকে পিএইচডি করা আজাদ পেশায় ব্যবসায়ী। সংগীত জগতের সঙ্গে জড়িত আজাদ গান লিখেন, সুর করেন এবং মিউজিক কম্পোজও করেন। এর আগে স্বাগতা ২০১৫ সালে চিত্রগ্রাহক রাশেদ জামানকে বিয়ে করেছিলেন। ছয় বছর পর তাদের বিচ্ছেদ হয়। ২০২৩ সালে হাসান আজাদের সঙ্গে এক বান্ধবীর মাধ্যমে পরিচয়ের পর তাদের বন্ধুত্ব গড়ে উঠে। শিশুশিল্পী হিসেবে ‘নতুন কুঁড়ি’ প্রতিযোগিতায় ছড়া গান বিভাগে দ্বিতীয় হয়েছিলেন স্বাগতা। ২০০৭ সালে মান্নার বিপরীতে ‘শত্রু শত্রু খেলা’ সিনেমার মাধ্যমেও তার চলচ্চিত্রে অভিষেক হয়েছিল। ‘মহাকাল’ নামে একটি ব্যান্ডদলেও আছেন স্বাগতা।

লেখাটির পিডিএফ দেখতে চাইলে ক্লিক করুন: হলি বলি টলি

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

fourteen + 13 =