বাংলায় আসছে রোমান্টিক তুর্কি সিরিয়াল

তুর্কি সিরিয়াল বিশ্বজুড়ে অনেক জনপ্রিয়। ‘সুলতান সুলেমান’, ‘দিরিলিস: এরতুউল’, ‘বাহার’, ‘ফাতমাগুল’, ‘ফেরিহা’সহ অনেক তুর্কি সিরিয়াল বাংলা ভাষায় প্রচারিত হয়েছে দেশের টিভি চ্যানেলে। বাংলাদেশের দর্শকের কাছে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে এসব সিরিয়াল। শুধু ঐতিহাসিক গল্পের নয়, সামাজিক, কমেডি কিংবা রোমান্টিক গল্প নিয়ে তৈরি তুরস্কের সিরিয়ালও দেখছেন এ দেশের দর্শক। দীপ্ত টিভি তাই এবার নিয়ে এসেছে রোমান্টিক কমেডি সিরিয়াল ‘হার ইয়ারদে সেন’-এর বাংলা রূপান্তর। বাংলা নাম দেওয়া হয়েছে ‘তুমি আছ সবখানে’।

জানা গেছে, ২০ মার্চ থেকে প্রতিদিন সন্ধ্যা ৬টা ৩০মিনিট ও রাত ৯টায় দীপ্ত টিভিতে প্রচারিত হবে তুমি আছ সবখানে সিরিয়ালটি। এ ছাড়া ওটিটি প্ল্যাটফর্ম দীপ্ত প্লে ও দীপ্ত টিভির ইউটিউব চ্যানেলে দেখা যাবে এটি। ধারাবাহিকটির অনূদিত সংলাপ রচনা ও সম্পাদনায় কাজ করেছেন চ্যানেলটির নিজস্ব সংলাপ রচয়িতার দল। এতে ডাবিং প্রজেক্ট ডিরেক্টর হিসেবে রয়েছে সজিব রায়, প্রযোজনায় মাসুদ মিয়া।

২০১৯ সালে তুরস্কের ফক্স চ্যানেলে শুরু হয় ২৩ পর্বের ধারাবাহিকটির প্রচার। এন্ডার মিলার পরিচালিত হার ইয়ারদে সেন ওই বছরের সেরা রোমান্টিক কমেডি সিরিজ হিসেবে একাধিক পুরস্কার জেতে। সেলিন আর দেমিরকে ঘিরে এক দুষ্টু-মিষ্টি প্রেমের গল্প দেখা যাবে এতে। চঞ্চল, উচ্ছল, বন্ধুদের জন্য নিবেদিতপ্রাণ এক হাসিখুশি তরুণী সেলিন। অন্যদিকে সুদর্শন তরুণ দেমির অ্যায়রান্দিল সেলিনের অফিসের নতুন বস হিসেবে যোগ দিয়েছে। ইস্তাম্বুলে সেলিন আর দেমির দুজনই একই বাড়ির মালিক। উভয়ই বাড়িটির ৫০ শতাংশ করে কিনেছে। স্বভাবে কিছুটা কঠোর দেমির প্রথম দিনই অফিসে এসে একগাদা নতুন নিয়ম জারি করে, যার মধ্যে অন্যতম হলো অফিসে প্রেম নিষিদ্ধ। এত সব নিয়মের বেড়াজালে অতিষ্ঠ সহকর্মীদের নিয়ে এবার দেমিরকে শুধু বাড়ি থেকে না, অফিস থেকেও তাড়ানোর পরিকল্পনা করে সেলিন। এভাবেই ভিন্ন ভিন্ন চমক আর হাস্যরসের মধ্য দিয়ে এগিয়ে যেতে থাকে নাটকটির গল্প।

বিভিন্ন চরিত্রে কণ্ঠাভিনয়ে রয়েছেন মোর্শেদ সিদ্দিকী মরু, জয়শ্রী মজুমদার লতা, সজিব রায়, নাহিদ আখতার ইমু, শফিকুল ইসলাম, খায়রুল আলম হিমু, নাদিয়া ইকবাল, নাসরিন অনু, অশোক বসাক, রফিকুল ইসলাম, শারমিন মৃত্তিকা, এ্যাথিনা অরোরা তীর্থ, রহমত উল্লাহ সুমন, রুবাইয়া মাতিন গীতি ও মেরিনা আক্তার মিতু।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

4 + 18 =