‘ঐক্যডটকমডটবিডি-চ্যানেল আই সেরাকণ্ঠ ২০২৩’ শুরু হচ্ছে

প্রায় পাঁচ বছর পর শুরু হচ্ছে সংগীত নিয়ে প্রতিযোগিতামূলক বাংলাদেশের সবচেয়ে বড় রিয়েলিটি শো ‘ঐক্যডটকমডটবিডি-চ্যানেল আই সেরাকণ্ঠ ২০২৩’ সিজন ৭। গ্রাম-গঞ্জ, শহর বন্দর সবখানে এই রিয়েলিটি শো’টি ছিল তুমুল জনপ্রিয়। এই প্লাটফর্ম থেকে উঠে এসে দেশের সংগীত অঙ্গন দাপিয়ে বেড়াচ্ছেন ইমরান, কোনালের মতো শিল্পীরা। তারা অর্জন করেছেন জাতীয় চলচ্চিত্র পুরষ্কার। সেরাকণ্ঠ থেকে বেরিয়ে পরিচিতি পেয়েছেন লুইপা, ঝিলিক, আতিয়া আনিসা, ইউসুফ, আশিক, মেজবাহ বাপ্পী, তরিক মৃধারা।

অন্যবারের তুলনায় এবারের আয়োজনটি আরও বিশাল পরিসরে হবে। যেহেতু বয়সের বাধ্যবাধকতা এবার নেই, ফলে প্রতিযোগীর সংখ্যা বাড়বে। তার উপর উত্তর আমেরিকা সহ বেশকিছু জায়গায় প্রথমবারের মতো ‘ঐক্য ডট কম ডট বিডি-চ্যানেল আই সেরাকণ্ঠ ২০২৩’ অংশ নিতে অডিশন পর্ব রাখা হচ্ছে। সেখান থেকেও প্রবাসী বাঙালিরা এই প্লাটফর্মে অংশ নেয়ার সুযোগ পাচ্ছেন।

তারই ধারাবাহিকতায় আগামী ২৩শে ডিসেম্বর শুক্রবার, বিকেল ৫টায় অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘সেরা কণ্ঠ- ওয়াশিংটন অডিশন’। বিচারক হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশের কিংবদন্তী কণ্ঠশিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা এবং কণ্ঠযোদ্ধা রথীন্দ্রনাথ রায়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

2 × two =