‘দীপিকা খুব খেতে পারে, আমি চাইলেও দেয়নি!’

নেটদুনিয়ায় দীপিকা পাড়ুকোন ও অমিতাভ বচ্চনের একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে অমিতাভ ফাঁস করলেন দীপিকার এক গোপন কথা। অমিতাভের কথায়, ‘তখন পিকুর শুটিং চলছিল। দীপিকাকে দেখি, মিনিটে মিনিটে টিফিন বক্স খুলে কিছু না কিছু খাচ্ছে। দিনে অন্তত পাঁচবার তো ভরপেট খাবার খেতে দেখেছিলাম দীপিকাকে। তবে যখনই আমি চাইতাম, তখনই আমাকে এড়িয়ে যেত দীপিকা!’

খেলতে গিয়েছিলেন কোটিপতি হওয়ার খেলা। তবে খেলার মাঝে যে ‘বিগ বি’ অমিতাভ বচ্চন সব ফাঁস করে দেবেন তা আন্দাজও করতে পারেননি দীপিকা পাড়ুকোন । ফ্লোর ভরতি লোকজনের মাঝে লজ্জায় একেবারে লাল হয়ে গেলেন দীপিকা!

হ্যাঁ, কৌন বনেগা ক্রোড়পতির মঞ্চে ঠিক এমনটাই ঘটল। সবার সামনে দীপিকার এক গোপন কথা ফাঁস করে দিলেন অমিতাভ বচ্চন। আর গোটা ঘটনার কথা শুনে, ফ্লোর জুড়ে হইচই।

অমিতাভের মুখে একথা শুনে, একেবারে লজ্জায় লাল দীপিকা। তবে উত্তর দিলেন তিনিও। দীপিকার কথায়, ‘আমি যখনই টিফিন বক্স খুলতাম, আমার কাছে এসে খাবার চাইতেন অমিতজি!’ দু’ জনের এই কথোপকথন শুনে হাসির হুল্লোড় ওঠে শুটিং ফ্লোরে। অমিতাভ আস্তে করে দীপিকাকে বলেন, ‘এই শোতে মিথ্যে কথা বলে না।’

‘কৌন বনেগা ক্রোড়পতি’র এই শোতে দীপিকার সঙ্গে হাজির ছিলেন পরিচালক ফারহা খানও। ফারহার কথায়, সত্যিই দীপিকা খুব পেটুক। ‘ওম শান্তি ওম’ ছবির ফ্লোরে আমার থেকে খাবার ছিনিয়ে খেত দীপিকা!

সংবাদ প্রতিদিন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

16 + six =