নৃত্যশিল্পীর গল্প নিয়ে রোশনাই

টিভি সিরিয়াল দিয়ে পরিচিতি শন বন্দ্যোপাধ্যায়ের। ‘এখানে আকাশ নীল’, ‘আমি সিরাজের বেগম’সহ অনেক ধারাবাহিকে প্রশংসিত হয়েছে তাঁর অভিনয়। মাঝে সিনেমা ও ওয়েব কনটেন্টের কাজে ব্যস্ত ছিলেন। তাঁর সর্বশেষ সিরিয়াল ছিল ‘মন ফাগুন’। প্রায় দুই বছর পর ‘রোশনাই’ দিয়ে ছোট পর্দায় ফিরলেন সুপ্রিয়া দেবীর নাতি শন। এ সিরিয়ালে তাঁর নায়িকা আনুশকা গোস্বামী। এতে আরণ্যক চরিত্রে আছেন শন, আর মুখ্য চরিত্র রোশনাইয়ের ভূমিকায় আনুশকা।

২৫ এপ্রিল থেকে স্টার জলসায় শুরু হয়েছে রোশনাই সিরিয়ালের প্রচার। প্রথম পর্বে দেখা গেছে, বান্ধবীর সঙ্গে বেনারসের ঘাটে ছবি তুলছিল আরণ্যক। বিপরীত দিক থেকে ভিড়ের মধ্যে দ্রুত পায়ে হেঁটে আসছিল রোশনাই। তার সঙ্গে ধাক্কা লাগে আরণ্যকের সঙ্গে থাকা মেয়েটির। এ ঘটনাকে কেন্দ্র করে রোশনাই ও আর‍ণ্যকের এক দফা কথা-কাটাকাটি হয়। তিক্ততা দিয়েই শুরু হয় তাদের সম্পর্ক।

ঘটনাক্রমে একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে রোশনাইয়ের বাড়ি যায় আরণ্যক। সেখানে গিয়ে দেখা যায় ভিন্ন চিত্র। বাড়ির সবার সামনে রোশনাইকে মারে তার মা। চোখের সামনে এমন দৃশ্য দেখে বিব্রত হয় আরণ্যক।

আনুশকা গোস্বামীকে এর আগে দেখা গিয়েছিল ‘গাঁটছড়া’ সিরিয়ালে বনি চরিত্রে। অনেক দিন পর নতুন সিরিয়ালে অভিনয় করলেন তিনি। আনুশকা জানান, রোশনাই সিরিয়ালে তাঁর চরিত্রটি এক কত্থক নৃত্যশিল্পীর। নাচতে ভালোবাসে সে। তবে বিষয়টি পছন্দ নয় তার মায়ের। এরই মাঝে আরণ্যকের সঙ্গে ঘটনাচক্রে দেখা রোশনাইয়ের। গল্পের একপর্যায়ে রোশনাইকে বিয়ে করতে বাধ্য হবে আরণ্যক।

রোশনাইয়ের কাহিনি লিখছেন লীনা গঙ্গোপাধ্যায়, পরিচালনায় শৈবাল বন্দ্যোপাধ্যায়। স্টার জলসায় বাংলাদেশ সময় প্রতিদিন রাত ৯টায় দেখা যাচ্ছে সিরিয়ালটি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

eight + 10 =