বদলে গেল আদর-পূজার সিনেমার নাম

আদর আজাদ ও পূজা চেরীকে নিয়ে ‘নাকফুল’ নামের সিনেমা বানিয়েছেন আলোক হাসান। তবে সেন্সর বোর্ডে গিয়ে বদলে গেল সিনেমার নাম। ‘নাকফুলে কাব্য’ নামে সম্প্রতি সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পেয়েছে সিনেমাটি।

নাম পরিবর্তন প্রসঙ্গে নির্মাতা আলোক হাসান বলেন, “এর আগে ‘নাকফুল’ নামে আরও একটি সিনেমা সেন্সর ছাড়পত্র পেয়েছিল। একই নামে দুটি সিনেমায় সেন্সর ছাড়পত্র আইনসিদ্ধ নয়। তাই বাধ্য হয়ে নাম পরিবর্তন করে ‘নাকফুলে কাব্য’ করা হয়েছে।”

আদর আজাদ বলেন, ‘গ্রামীণ প্রেক্ষাপটে নির্মিত হচ্ছে সিনেমাটি। গ্রামের সহজ-সরল প্রতিবাদী এক যুবকের চরিত্রে অভিনয় করেছি। চরিত্রটির নাম রাজু। ঘটনাক্রমে গ্রামের একটি মেয়ের সঙ্গে পরিচয় হয় তার। ঘটতে থাকে নানা ঘটনা।’

এটি আদর-পূজা জুটির প্রথম সিনেমা। যদিও ইতিমধ্যে মুক্তি পেয়েছে এই জুটির ‘লিপস্টিক’ সিনেমাটি। ২০২২ সালে শ্রীমঙ্গলে ‘নাকফুলে কাব্য’ সিনেমার দৃশ্য ধারণ শুরু হয়। সেখানে একটানা ২০ দিন চলে শুটিং। পরে ঢাকায় এর কাজ শেষ হয়।

শিগগিরই সিনেমা মুক্তির তারিখ ঘোষণা করা হবে বলে জানান নির্মাতা। আদর-পূজা ছাড়াও ‘নাকফুলে কাব্য’ সিনেমায় আছেন গাজী রাকায়েত, লুৎফর রহমান জর্জ, আলী রাজ, এল আর খান সীমান্ত, শিখা মৌ প্রমুখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

three × 5 =