শিরোনামহীনের ‘এই অবেলায়’ দেখলেন ২০ মিলিয়ন দর্শক

প্রথমবারের মতো এক গানে ২ কোটি ভিউয়ের রেকর্ড ছুঁয়ে গেল শিরোনামহীন। ‘এই অবেলায়’ গানটির ভিডিও ইউটিউবে ২০ মিলিয়ন দর্শক দেখেছেন।দলটি অন্যরকম এক মাইলফলক স্পর্শ করে রেকর্ড গড়লো।

বাংলাদেশের ব্যান্ড ইন্ডাস্ট্রিতে ‘শিরোনামহীন’ পরিচিত একটি নাম। তাদের গান এই প্রজন্মের শ্রোতা-দর্শকের পছন্দের তালিকার শীর্ষে। তাদের গানের ভক্ত ছড়িয়ে আছে ‘প্রতিটি জানালায়, প্রতিটি রাস্তায়’।শিরোনামহীনের গান ‘এই অবেলায়’। এটি কনসার্টে তুমুল জনপ্রিয়। নানা রকম ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগমাধ্যম রয়েছে গানটির। এ গান দিয়ে প্রশংসায় ভেসেছেন জিয়া, ইস্তিয়াক, দিয়াত খান ও কাজী শাফিন আহমেদরা।

গানটি ২০১৯ সালের ৩০ মে শিরোনামহীন ব্যান্ডের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে মুক্তি দেয়া হয়। এরপর থেকেই গানটি দর্শকদের কাছে ব্যাপক জনপ্রিয়তা পায়। যার ফলস্বরূপ দুই কোটি ভক্তের ভালোবাসায় সিক্ত এখন ব্যান্ডের মেম্বাররা।

গানের এমন সফলতা নিয়ে ব্যান্ডের বেজিস্ট, গীতিকার, সুরকার ও শিরোনামহীনের প্রতিষ্ঠাতাপ্রধান জিয়া ফেসবুকে একটি শুভেচ্ছা বার্তা দিয়েছেন।যেখানে তিনি লিখেন, ‘২০ মিলিয়নের ক্লাব। রুচিশীল শ্রোতাদের প্রতি ভালোবাসা রইলো। লেইম কন্টেন্টে কেউ ব্যবহার করলেও ভালো গান নষ্ট হয়ে যায় না। ভালো গানকে নিয়ে ট্রল বা ব্যান্ডের নাম পরিবর্তন করে সার্কাজম, নতুন শ্রোতাদের কাছে নিজেকে অনেক পুরাতন শ্রোতা প্রমাণ করার স্মার্টনেস দেখাতে গিয়ে ব্যান্ডকে ছোট করা, নিজের অজান্তেই অজ্ঞতা আর লেইম মানসিকতার পরিচয় দেয়া, কোনো কিছুই ভালো গানকে খারাপ বানিয়ে ফেলে না।

যারা ‘এই অবেলায়’-এর ২০ মিলিয়ন ক্লাবের অংশ এবং হেটার সবার প্রতি শুভকামনা। ভালো গান বেঁচে থাকুক অনন্তকাল।’‘এই অবেলায়’ শিরোনামে গানটি লিখেছেন জিয়া। আর সুর করেছেন কাজী শাফিন আহমেদ।

জাগো নিউজ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

5 × 2 =