সানির লাল টু-পিসে সমুদ্রে স্নান

ছুটি কাটাতে মালদ্বীপ গিয়েছেন সানি লিওনি। এক্সোটিক লোকেশনে কাটানো মুহূর্তের ছবি আপলোড করলেন নিজের সোশ্যাল মিডিয়ায়। ছবিতে দেখা যাচ্ছে, সাদা বালুকাবেলায় মিশছে আকাশের নীল। আর লাল বিকিনি পরিহিত অভিনেত্রী রোদ গায়ে মাখছেন অনন্য কায়দায়। পা ডুবিয়েছেন বালিতে। তার অপরূপ সৌন্দর্য যেন প্রকৃতির সুধাকেও ফিকে করে দিয়েছে এদিন। আর সেই কারণেই হয়ত ফিল্টার ব্যবহার করতে হয়নি। ক্যাপশনে লিখলেন, ‘নো ফিল্টার নিডেড হিয়ার’। চোখে রোদচশমা দিয়ে পোজ দিয়ে ফেললেন লাস্যময়ী কায়দায়।

সানির ভ্যাকেশন সঙ্গী অবশ্যই স্বামী ড্যানিয়েল ওয়েবার এবং তিন সন্তান নিশা, নোয়া এবং আশার। বিচ টাউনে ঘোরার পাশাপাশি, সানি মাঝেমধ্যেই উঁকি দিচ্ছেন নেটপাড়ায়। সম্পূর্ণ করছিলেন বিকিনি গোলস। কিছুদিন আগেই নীল স্ট্রাইপড বিকিনিতে নেট দুনিয়ায় হাজির হয়েছিলেন তিনি। সেই ছবিতে মালদ্বীপের সমুদ্রসৈকতে দোলনায় চড়ে পোজ দিয়েছিলেন সানি। দুষ্টুমিষ্টি কায়দায় পাশের খালি সিট দেখিয়ে লিখেছিলেন, ‘কে কে আমার পাশে বসতে চায় শুনি’?

এই সমুদ্রসৈকতেই কিন্তু, ম্যাকাও পাখির সঙ্গে ঝগড়ায় জড়িয়ে পড়েছিলেন তিনি! অভিনেত্রী প্রথমে বন্ধুত্ব পাতিয়েছিলেন পাখিটির সঙ্গে। সাধ করে কাঁধে বসিয়েছিলেন তাকে। পরে সেই পাখিই অভিনেত্রীর রোদ চশমা কেড়ে নেওয়ার চেষ্টা করেছিল। চঞ্চু দিয়ে খুলে নিয়েছিল তার চশমা। আর অবস্থা দেখে কাঁদতে বাকি রেখেছিলেন তিনি। পরে অবশ্য মজা করে সোশ্যাল মিডিয়ায় সেই কাহিনী বলেছিলেন সানি। লিখেছিলেন, পাখিটিকে রেসকিউ করব ভেবেছিলাম! খুব মিষ্টি ছিল ও। কিন্তু আচমকাই আমার গ্লাসেস কেড়ে নেওয়ার চেষ্টা করল! ব্যস মিষ্টত্ব উধাও। নটি ম্যাকাও! অভিনেত্রীর ওই পোস্ট নজর কেড়েছিল নেটিজেনদের। ঠিক যেমন সাম্প্রতিকতম ছবিটি ভাইরাল হয়েছে।

এই সময়

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

2 + 20 =