সেলিমের  ‘পাপ-পুণ্য’ সিনেমাও মুক্তি পাবে ঈদে

পরিচালক গিয়াস উদ্দিন সেলিমের নতুন সিনেমা ‘পাপ-পুণ্য’। আসছে রোজার ঈদে সিনেমা হলে মুক্তি পেতে যাচ্ছে ছবিটি। বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক নিজেই। এরই মধ্যে সামাজিক মাধ্যমে প্রকাশ করা হয়েছে সিনেমার পোস্টার। যা বেশ আলোচনায় এসেছে।

গিয়াস উদ্দিন সেলিম বলেন, ‘প্রযোজনা প্রতিষ্ঠানের সিদ্ধান্ত ছবিটি তারা রোজার ঈদে মুক্তি দেবে। সেভাবে আমাকে বলা হয়েছে। আমি খুশি। অনেকদিন হয়ে গেল সিনেমাটি নির্মিত হয়েছে। মুক্তি পেয়ে গেলেই ভালো হবে।’

অভিনেতা সিয়াম আহমেদ সিনেমাটির পোস্টারের ছবি ফেসবুকে দিয়ে লিখেছেন, ‘পাপ-পুণ্যের হিসাব মিলবে এই ঈদে।’ছবির আরেক অভিনেতা চঞ্চল চৌধুরীও ছবির পোস্টার শেয়ার করে দর্শককে এটি দেখার আমন্ত্রণ জানিয়েছেন।

ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত এই সিনেমায় অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, আফসানা মিমি, সিয়াম আহমেদ, শাহনাজ সুমি, ফজলুর রহমান বাবু, মামুনুর রশিদ, গাউসুল আলম শাওন, ফারজানা চুমকি, মনির খান শিমুলসহ একঝাঁক তারকা।

জানা গেছে, ‘পাপ-পুণ্য’ সিনেমার মাধ্যমে শেষ হতে যাচ্ছে সেলিমের লাভ ট্রিলজি। ‘মনপুরা’র মাধ্যমে এ ট্রিলজি শুরু হয়। ‘স্বপ্নজাল’ ছিল ট্রিলজির দ্বিতীয় অংশ। তৃতীয় ও শেষ অংশ হয়ে আসতে যাচ্ছে ‘পাপ-পুণ্য’।

জাগো নিউজ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

5 × four =